Android GamesTop 5

বাংলাদেশী সেরা ৫ টি অফলাইন গেম । Top 5 Bangladesi Android Games.

আসসালামু আলাইকুম ।

BengaliBlog এর পক্ষ থেকে স্বাগতম ।
আজ আমি আপনাদের জন্য বাংলাদেশী সেরা ৫ টি গেম নিয়ে । যেই গেম গুলো সহজেই গুগল প্লে স্টোরে বিনামূল্যে পেয়ে যাবেন ।
আমি অসাধারণ ৫ টি গেম নিয়ে আমার আজকের আর্টিকেল টি সাজিয়েছি । তবে একটা কথা হচ্ছে , অনেক popular যে গেমস গুলো আছে যেমনঃ mukti camp , Hero 1971 এই গেম গুলো আমি এই আর্টিকেল এ তুলে ধরিনি কারন এগুলো আপনার অনেক আগেই খেলেছেন বা যারা খেলেননি তারা প্লে স্টোর থেকে ডাউনলোড করে খেলতে পারেন। 
তাই এই গেম গুলো বাদ দিয়েছি এবং আজ আমি অন্য ৫ টি গেম নিয়ে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা , গেমস এর গল্প সহ খুঁটিনাটি বিষয় সম্পর্কে আলোচনা করবো । আর এই গেম গুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করতেছি ‌।
আর সবচেয়ে ভালো কথা হচ্ছে আজকের সবগুলো গেম ই অফলাইন এ খেলতে পারবেন । গেমস গুলো অফিসিয়ালি অফলাইনের জন্যই তৈরি করা হয়েছে । এবং প্রত্যেকটা গেম ই শিক্ষা মূলক গেম।

Top 5 Bangladesi Android Games

5. Bidesh Jai

বিদেশ যাই একটি শিক্ষা মূলক গেম এবং পাশাপাশি এটিকে আপনারা Running Game ও বলতে পারেন । গেমটি অসাধারণ এবং আমার কাছে খুবই ভালো লেগেছে । কেন ভালো লেগেছে সেটা বলছি । ভালো লাগার কারণ হচ্ছে । এখানে লেখালেখি আসে এবং সাথে সাউন্ড সিস্টেম ও আছে। ক্যারেক্টার কথা বলে ।
গেমস গল্পঃ “বিদেশ যাই গেম” এর মূল গল্প হচ্ছে কিভাবে বিদেশ যেতে হয় । বা বিদেশে যাওয়ার সময় গ্রামের লোকেরা বা যারা বুঝে না তারা কিভাবে বিদেশ যায় বা যাওয়ার সময় কিভাবে দালালের খপ্পরে পড়ে বা দালালের মাধ্যমে বা বেআইনি ভাবে বিদেশ যাওয়া সময় কি কি সমস্যায় পড়ে বা যাওয়ার পর কেমন সমস্যা হয় । বিদেশে যাওয়ার জন্য আপনাকে টাকা জমাতে হবে Running Game এর মাধ্যমে তারপর ই আপনি বিদেশ যেতে পারবেন । তো এই নিয়ে গেমনি তৈরি করা হয়েছে ।
Games Screenshot :

4. Detective X

Detective X একটি Detective Games এর অসাধারণ বাংলা একটি গেম । এই গেম টি খেলে আমি অনেক মজা পেয়েছি । এবং এই গেম টি খেলতে হলে অবশ্যই আপনার বুদ্ধিমত্তা ভালো থাকতে হবে তাছাড়া এই গেম টি আপনি খেলতে পারবেন না ।
গেমস গল্পঃ “Detective X Games” এ আপনার চরিত্র হবে একজন Detective . এবং আপনাকে একটি রহস্যময় খুন বা হত্যার মামলা দেয়া হবে এবং সেই কেস টি আপনাকে যাচাই বাছাই করে সমাধান করে দিতে হবে । একটি কেসের সমাধান দিতে পারলে পরবর্তী আরেকটি কেস স্টাডি করতে দেয়া হবে ।
এভাবে লেভেল পার করে গেমটি খেলতে পারবেন ।
Games Screenshot :

3. Adommo Ekattor

Adommo Ekattor গেমটি আমার কাছে অসাধারণ লেগেছে । এবং গেমের গ্রাফিক্স ডিজাইন টাও ছিলো ভালো । এই গেমটি হলো Shooting + Running গেম । যা খেললেই আপনি বুঝতে পারবেন।
গেমস গল্পঃ “Adommo Ekattor Games” একটি Running Shooting গেমস । এখানে আপনাকে দৌড়াতে হবে এবং পাকিস্তানি সেনাদের গুলি করে হত্যা করতে হবে । গেমটি তে অনেক গুলো ম্যাপ আছে । আপনাকে একটি জায়গার ম্যাপ দেয়া হবে । সেখানে পৌঁছাতে হবে এবং পথে পাকিস্তানের সঙ্গে যুদ্ধ করে সেই জায়গাতে পৌঁছালে আপনাকে পরবর্তী লেভেলে নিয়ে যাওয়া হবে ।
Games Screenshot :

2. 1971 Hit & Run

1971 Hit & Run গেম টি আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে । এই গেম টিও একটি shooting games এবং আমার কাছে অনেক ভালো একটি সুটিং গেম মনে হয়েছে তাই আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি ।
গেমস গল্পঃ “1971 Hit & Run Games” একটি Shooting Games . এখানে আপনাকে কিছু Tasks দেয়া হবে এবং সেই Tasks গুলো কম্পিলিট করে আপনাকে পরবর্তী লেভেলে যেতে হবে । এবং Task গুলো কম্পিলিট করার সময় পাক বাহিনী আপনাকে বাধা দিবে তো তাদের গুলি করে মেরে মেরে আপনাকে পরবর্তী লেভেলে যেতে হবে ।
Games Screenshot :

1. Biggan Ar Rajjo 

“Biggan Ar Rajjo Game” টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে । এই গেমটি আমি পুরো খেলেছি এবং এর হাই কোয়ালিটি গ্রাফিক্স আমার কাছে দারুন লেগেছে । এই গেমটি কে Adventure Game উপাধিও দেয়া যেতে পারে ।
গেমস গল্পঃ “বিজ্ঞানের রাজ্য গেম” এ একটি ছেলে জাহাজে বিদেশ ভ্রমন করতে আসে এবং মাঝপথে সেই জাহাজটি ভেঙে যায় এবং সেই ছেলেটি একটি দ্বীপ এ গিয়ে উঠে এবং ছেলেটি তাদের কাছে সাহায্য চায় জাহাজ টি মেরামত করার জন্য । দ্বীপের লোকেরা তাকে কিছু কাজ দেয় । সেই কাজ গুলো করে দিতে বলে । কাজ করে দিয়ে পয়েন্ট গোছাতে হয় । পয়েন্ট জমানো হয়ে গেলে তারা ছেলেটির জাহাজ মেরামত করে দেয় এবং ছেলেটি তার গন্তব্যে চলে যায় ।
Games Screenshot :
গেম গুলো আমি সবই খেলেছি এবং আমার কাছে অনেক ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম । আশা করি আপনাদের ও অনেক ভালো লাগবে । গেম গুলোর নামের উপরে ক্লিক করলে ডাউনলোড করতে পারবেন ।
আর এইরকম গেমিং আর্টিকেল যদি আরো চান তাহলে কমেন্ট করে জানাতে পারেন তাহলে পরবর্তী তে আবার এমন গেমিং আর্টিকেল নিয়ে হাজির হবো ।
ধন্যবাদ সবাইকে 🥳🥳🥰🥰

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *